1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সাজেকে প্রশাসনের বাধাঁর মুখে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি উপজেলা:-

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলা সাজেক বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা আয়োজন করা হয়।

শুক্রবার বিকাল ৪টার সময়ে মোঃ বাবুল নামে এক ব্যক্তির বাড়িতে আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় মোঃ বাদশা আলম এর চঞ্চালনায় মোঃ রায়খান উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মোঃ নাছির উদ্দিন পিন্টু যুগ্ন সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি সাজেক থানা শাখা, মামুনুর রশিদ(মামুন) আহবায়ক সাজেক থানা বিএনপি, মোঃ নুরুল ইসলাম সদস্য সচিব সাজেক থানা শাখার সেচ্ছাসেবক দল, মোঃ জাহিদুল ইসলাম (মানিক) আহবায়ক বাংলাদেশ জাতীয়তাবাদি ছাত্রদল সাজেক থানা শাখা, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মোঃআনোয়ার হোসেন সভাপতি বিএনপি সাজেক থানা শাখা।

কর্মসূচির শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। এরপর বিএনপি নেতারা আওয়ামীলীগ সরকারের কঠোর সমালোচনা করে বলেন, এই আওয়ামীলীগ সরকার আজ বিএনপিকে ভয় পায় বিধায় পুলিশ প্রশাসনকে ব্যবহার করে আমাদেরসহ সরকারবিরোধী দলসমুহের সভা, সমাবেশে হস্তক্ষেপ করেন। দেশের মানুষ আজ অস্বাভাবিক দ্রব্যমূল্যে বৃদ্ধিতে নাভিশ্বাস অবস্থায়। সরকারের দুর্নীতি, অন্যায়, ব্যবিচারে অত্যাচারিত, নিপীড়িত মানুষ আজ নিরপেক্ষ সরকারের অধীনে শান্তিপূর্ণ, সুষ্ঠু ভোটের অপেক্ষায়।

আলোচনা সবার প্রধান অতিথি মোঃ আনোয়ার হোসেন সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন কেন্দ্রীয় কর্মসুচি মোতাবেক বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য সাজেক থানা বিএনপির পক্ষ থেকে গতকাল ৩১ আগস্ট দলীয় কার্যলয়ে ১ সেপ্তেম্বর কর্মসুচিকে সামনে রেখে একটি আলোচনা সভা আহবান করা হয়। বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রেগ্রাম বানচাল করার জন্য আওয়ামীলীগের কর্মীরা বিএনপির নেতা কর্মীদের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন না করার জন্য বিভিন্ন ধরনের হুুমকি দিয়েছে বলে অভিয়োগ পাওয়া গেছে। এক পর্যায়ে আওয়ামীলীগের পক্ষ থেকে পাল্টা কর্মসুচি গোষনা করলে পুলিশ এসে উভয় দল’কে কর্মসুচি না করতে বাধা দে।

শেয়ার করুন

আরো দেখুন......